ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ব্র্যাক ব্যাংক হোল্ডারদের জন্য সেবা.এক্সওয়াইজেডে ১০% ডিসকাউন্ট 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৮, ৩ আগস্ট ২০১৯

ব্র্যাক ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারবৃন্দ সেবা.এক্সওয়াইজেড থেকে পাবেন এক্সক্লুসিভ ডিসকাউন্ট। সেবা ওয়েবসাইট (www.sheba.xyz) ও মোবাইল অ্যাপের মাধ্যমে সকল সার্ভিসে প্রতি লেনদেনে ১০%  অথবা ১০০০ টাকা ডিসকাউন্ট উপভোগ করতে পারবে ব্র্যাক ব্যাংকের ক্রেডিট ও ডেবিট কার্ডহোল্ডারবৃন্দ। অফারটি ৩০ সেপ্টেম্বর, ২০১৯ পর্যন্ত প্রযোজ্য। 

ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডহোল্ডারদের এক্সক্লুসিভ সুবিধা দিতে সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের সাথে চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যাক ব্যাংক লিমিটেড। 

ব্র্যাক ব্যাংক লিমিটেডের ডিজিটাল ব্যাংকিং ও ই-কমার্স বিভাগের প্রধান সিরাজ সিদ্দিকী (শাকিল) এবং সেবা প্ল্যাটফর্ম লিমিটেডের চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোঃ জহির উদ্দিন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে স্মারকলিপি স্বাক্ষর ও বিনিময় করেন।

২৯ জুলাই, ব্যাংকের কর্পোরেট অফিসে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের প্রডাক্ট, ডিপোজিট ও এনএফবি প্রধান সারাহ আনাম, প্রডাক্ট-কার্ডস বিভাগের প্রধান জোয়াদ্দার তানভীর ফয়সাল, সিনিয়র ম্যানেজার সুলতান মাহমুদ সরকার, অ্যাসোসিয়েট ম্যানেজার আতাউল কাইয়ুম চৌধুরী, স্পেশালিস্ট ইমতিয়াজ খান, সেবা’র বিজনেস ইউনিট লিড জাহিদ হোসেন, প্রডাক্ট ম্যানেজার এস.এ.টি. এম.মারজান।
কেআই/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি